দেখুন আপনার স্মার্টফোন – কে যেভাবে ডেস্কটপ বা ল্যাপটপ এর মতো ব্যবহার করবেন।

প্রিয় ,
আসসালামু আলাইকুম। আশা করি ভালো আছেন। কারণ TrickRed.com এর সাথে থাকলে সবাই ভালো থাকে। আর আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি। তাই আজ নিয়ে এলাম আপনাদের জন্য আরেক টা নতুন টিপস। আর কথা বাড়াবো না কাজের কথায় আসি।

কম্পিউটার কী আশা করছি আপনাদের এটার বলার প্রয়োজন হবে বলে আমি মনে করি না কারণ বর্তমান আমরা সকলেই ডেস্কটপ বা ল্যাপটপ অবশ্যই চিনি এবং ব্যবহারও করেছি বিভিন্ন অফিসিয়াল কাজে বা নিজের যেকোনো একটা কাজ এ।

বর্তমান প্রযুক্তি বেশ অনেকটা এগিয়ে গেছে, বলতে গেলে এখন সবাই প্রযুক্তি – কে নিজের জীবনের একটা অধ্যায় হিসাবে নিয়ে চলতেছে। একটা বাচ্চাও এখন সারাদিন কম্পিউটার এর সামনে অলওয়েজ বসে বিভিন্ন খেলা করে বা পড়াশোনা করে, আমরা এমন অনেকেই আছি মনিটর এর সামনে থেকে চোখ উঠাতে পারী না কোনো ভাবেই।

অফিসিয়াল কাজে অনেকেই ডেস্কটপ বা ল্যাপটপ ব্যবহার করে থাকী, অতিরিক্ত ব্যবহার এর ফলে দেখা যাই আমাদের ডেস্কটপ বা ল্যাপটপ এর আসক্তটা আরও বেড়ে যাই, আমরা তখন অনেকেই এই ডিভাইস গুলো ছাড়া অন্য ডিভাইস এর কথা চিন্তাও করতে পারী না, স্মার্টফোন গুলো তখন বিরক্তি লাগে আমাদের কাছে ব্যবহার করতে।

স্মার্টফোন আমাদের প্রতিদিনের চলার পথের বেশ গুরুত্বপূর্ণ সঙ্গী, আমরা স্মার্টফোন ব্যবহার করতে পারী খুব সহজেই যেকোনো জায়গা – তে অনেক সহজভাবে, এবং বলতে গেলে স্মার্টফোন এ বেশ অনেকগুলো গুরুত্বপূর্ণ সুবিধা ভোগ করা সম্ভব। বলতে গেলে প্রায়ই স্মার্টফোন আমাদের লাইফের অংশের মতো কাজ করে। ডেস্কটপ বা ল্যাপটপ আমরা সব জায়গাই কিন্তু ব্যবহারও করতে পারী না বিভিন্ন সমস্যার সাথে যুক্ত হতে হয়, কিন্তু স্মার্টফোন আমরা নরমাল ভাবে যেকোনো জায়গাই ব্যবহার করে বিভিন্ন কাজ করতে সক্ষম হয়, আবার অনেকেই চাই তার স্মার্টফোন এ ডেস্কটপ বা ল্যাপটপ এর মতো ব্যবহার করতে, হ্যাঁ আমি আজকে আপনাদের দেখাবো আপনারা আপনাদের প্রিয় স্মার্টফোনে কীভাবে পার্সোনাল কম্পিউটার এর মতো ব্যবহার করবেন এবং সুবিধা উপভোগ করবেন। এটার জন্য আপনার স্মার্টফোন এ একটা সফটওয়্যার ইন্সটল করতে হবে, সফটওয়্যারটা আপনারা গুগল প্লে স্টোর এ পাবেন স্ক্রিনশট দেখুন।


Name: Computer Launcher
App Size: 6.90 MB
Download Link

আশা করছি আপনারা সকলেই ডাউনলোড করা শুরু করেছেন আমিও করছি স্ক্রিনশট দেখুন।

এখন স্ক্রিনশট দেখুন আমার ডাউনলোড এবং ইন্সটল করা শেষ।

এখন আমি সফটওয়্যারটা ওপেন করছি।

সফটওয়্যারটা ওপেন করার পর একটু সময় নিবে এবং লোড নিবে।

এখন স্ক্রিনশট দেখুন আমার ফোনটা একদম ডেস্কটপ বা ল্যাপটপ এর মতো হয়ে গেছে।







আপনারা যারা এখনো বুঝতে অসুবিধাবোধ করছেন তাদের জন্য ভিডিও টিউটোরিয়াল তৈরি করা হয়েছে, দেখুন।


আশা করছি আজকের টিউটোরিয়ালটা আপনাদের দারুন ভাবে উপকার করবে।

তাহলে ভালো থাকুন সুস্থ থাকুন TrickRed.com এর সাথে থাকুন। আর এ রকম নিত্যনতুন টিপস পেতে আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

One Reply to “দেখুন আপনার স্মার্টফোন – কে যেভাবে ডেস্কটপ বা ল্যাপটপ এর মতো ব্যবহার করবেন।”

Leave a Reply