নিয়ে নিন বিকাশ থেকে এখনি ৫০ টাকা বোনাস একদম ফ্রি।

প্রিয় ,
আসসালামু আলাইকুম। আশা করি ভালো আছেন। কারণ TrickRed.com এর সাথে থাকলে সবাই ভালো থাকে। আর আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি। তাই আজ নিয়ে এলাম আপনাদের জন্য আরেক টা নতুন টিপস। আর কথা বাড়াবো না কাজের কথায় আসি।

আশা করছি bKash নামটার সাথে কম বেশী সকলেই অনেক পরিচিত, কারণ আমাদের দৈনিক পথ চলার কাজে নানা রকম কারণে bKash কে ব্যবহার করতে হয় কারণ bKash ফিনান্সিয়াল সার্ভিস সেবা প্রদান করে থাকে।



bKash দিচ্ছে ৫০ টাকা একদম ফ্রি, শুধু তাদের অ্যান্ড্রয়েড সফটওয়্যারটা আপনাকে ডাউনলোড করে নিতে হবে।

এটা তারা bKash এর অ্যান্ড্রয়েড সফটওয়্যারটা প্রচার এর জন্য অফারটা তৈরি করেছে, এই অফার কতোদিন থাকবে সঠিক ভাবে বলা সম্ভব না, যতো তাড়াতাড়ি সম্ভব অ্যান্ড্রয়েড সফটওয়্যারটা ডাউনলোড করে নিতে হবে আপনাকে।

তবে হ্যাঁ এই অফার এর টাকা – টা শুধু তারাই পাবে যারা কখনো অ্যান্ড্রয়েড সফটওয়্যারটা টা ব্যবহার করিনি bKash এর, আর এই অফারটা শুধু অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য। এই অফারটা আপনি কীভাবে উপভোগ করবেন আমি বলছি।

প্রথমে আপনার ফোনের ডায়াল প্যাড এ চলে যান এবং বিকাশ এর USSD কোড এ প্রবেশ করুন *247#


এখন খেয়াল করুন Register App for TK50 Bonus মানে হচ্ছে ৬ নম্বর অপশনটা সিলেক্ট করুন।


তারপর আপনার bKash একাউন্ট এর পিন দিন এবং Send এ ক্লিক করুন।


তারপর নিচের Screenshot এর মতো নোটিফিকেশন দেখতে পাবেন।


এখন আপনার ফোনের মেছেস অপশন এ গিয়ে দেখুন bKash থেকে একটা মেছেস দিছে এবং ওই মেছেস এ একটা লিংক আছে ওটাই ক্লিক করুন।


লিংক এ প্রবেশ করার পর তাদের অফিসিয়াল ওয়েবসাইট এ নিয়ে যাবে ওই জায়গা থেকে আপনি আপনার সফটওয়্যারটা ডাউনলোড এর প্লাটফর্ম – টি বেঁছে নিবেন আমি Google Play Select করে দেখাছি, ওটাই ক্লিক এর পর Google Play তে Redirtect করবে। সফটওয়্যারটা ডাউনলোড করে নিবেন।


এখন সফটওয়্যারটা ডাউনলোড করে নিন, তারপর ওপেন করে আপনার বিকাশ একাউন্ট এ প্রবেশ করার সাথে সাথে ৫০ টাকা পেয়ে যাবেন আপনার বিকাশ একাউন্ট এ।

তাহলে ভালো থাকুন সুস্থ থাকুন TrickRed.com এর সাথে থাকুন। আর এ রকম নিত্যনতুন টিপস পেতে আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

Leave a Reply