নিয়ে নিন আনলিমিটেড ভারর্চুয়াল নম্বর ফেসবুক, টুইটার, জিমেইল একাউন্ট সব কিছু খুলতে পারবেন।

প্রিয় ,
আসসালামু আলাইকুম। আশা করি ভালো আছেন। কারণ TrickRed.com এর সাথে থাকলে সবাই ভালো থাকে। আর আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি। তাই আজ নিয়ে এলাম আপনাদের জন্য আরেক টা নতুন টিপস। আর কথা বাড়াবো না কাজের কথায় আসি।

বর্তমান প্রযুক্তি বলতে গেলে হাতের মুঠোয় এসে গেছে, আমরা খুব সহজেই যেকোনো কাজ করে ফেলতে পারী। কিন্তু এই উন্নতির সাথে সাথে তৈরিও হয়েছে কিছু সিকিউরিটি সিস্টেম। যা অনেক বিরক্তিকর হয়ে থাকে কোনো কিছু আনলিমিটেড হয় না সব কিছুর একটা লিমিট করা হয়ে থাকে।

মনে করুন আপনি জিমেইল একাউন্ট তৈরি করবেন, তো করলেন তৈরি এক থেকে দশ টা একাউন্ট খুললেন বা তারও বেশী খুললেন কিন্তু পরে খেয়াল করলেন যে ওই নম্বর থেকে আর আপনি জিমেইল একাউন্ট খুলতে পারলেন না, তারা আপনাকে বলে দিলে যে এই নম্বরে অনেকগুলো একাউন্ট তৈরি করা হয়েছে অন্য নম্বর এড করুন।

সমস্যা তো এই জায়গাই একটা মানুষ এর কয়টা নম্বর থাকে দুইটা বা তিনটা বা তারও বেশী কিন্তু একটা লিমিট তো আছেই সব গুলো শেষ হলে তখন যে জিমেইল একাউন্ট খুলতে পারবেন না, কারণ একাউন্ট ভেরিফাইড করতে অবশ্যই নম্বর লাগবে কিন্তু তা আপনার কাছে নাই। আজকে আমি এই সমস্যার সমাধান দিবো আপনি আনলিমিটেড জিমেইল একাউন্ট, ফেসবুক একাউন্ট, টুইটার একাউন্ট ইত্যাদি যতো প্রকার ফোন নম্বর ভেরিফাইড আছে সব আপনি করতে পারবেন একটা অন্য দেশ এর নম্বর থেকে এটা আপনার সিকিউরিটি ও ধরে রাখবে। এই নম্বর গুলো – কে বলা হয়ে থাকে ভারর্চুয়াল নম্বর।



আসলে ভারর্চুয়াল এমন একটা নম্বর যেটার জন্য আপনাকে কোনো সিম কার্ড আপনার ফোনে ঢোকানোর প্রয়োজন হবে না, এটা একটা সফটওয়্যার এর মাধ্যমে আপনি সহজেই নম্বর গুলো ব্যবহার করে আপনার কাজ সম্পন্ন করতে পারবেন আর এই সিস্টেম টা খুবই সহজ তো আমি এখন আপনাদের সফটওয়্যার এর বিস্তারিত বলছি।

App Name: Text Now
App Size: 46.0 MB
Download Link

আশা করছি সফটওয়ার টা আপনারা সকলেই ডাউনলোড করে নিছেন এবং ইন্সটল করেছেন, আমিও ডাউনলোড করে নিছি এবং ইন্সটল করছি, Next এ ক্লিক করুন।


দেখুন আমার ইন্সটল হচ্ছে।


এখন ওপেন করুন।


এখন Sing Up এ ক্লিক করুন।


একটা যেকোনো ইমেল একাউন্ট এবং পাসওয়ার্ড দিয়ে Create Account এ ক্লিক করুন।


যেকোনো একটা নম্বর Select করে Continue করেন।


এখন দেখুন নম্বর নেওয়া হয়ে গেছে, এটা আমাদের ইনবক্স।


এখন আমি ফেসবুক একাউন্ট ভেরিফাইড করে দেখাচ্ছি এই নম্বর দিয়ে দেখুন।


এখন দেখুন কোড এসে গেছে।


দেখুন আমার ফেসবুক একাউন্ট ভেরিফাইড হয়ে গেছে।




বি.দ্রঃ এই কনটেন্ট সম্পূর্ণ শিক্ষার উদ্দেশ্যে। কোনো রূপ নীতি বিরুদ্ধ কাজের ক্ষেত্রে আমি বা ট্রিকরেড দায়ী থাকবো না।

তাহলে ভালো থাকুন সুস্থ থাকুন TrickRed.com এর সাথে থাকুন। আর এ রকম নিত্যনতুন টিপস পেতে আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

Leave a Reply