দেখে নিন গেম এর কয়েন এবং ক্যাশ পেইড সফটওয়্যার এর লাইসেন্স ইত্যাদি হ্যাক করবেন যেভাবে।

প্রিয় ,
আসসালামু আলাইকুম। আশা করি ভালো আছেন। কারণ TrickRed.com এর সাথে থাকলে সবাই ভালো থাকে। আর আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি। তাই আজ নিয়ে এলাম আপনাদের জন্য আরেক টা নতুন টিপস। আর কথা বাড়াবো না কাজের কথায় আসি।

হ্যাকিং শব্দের সাথে নিশ্চয় আমরা সকলেই কম বেশী অনেকটাই পরিচিত। প্রযুক্তি আজকে অনেক উন্নতির দিকে এসে গেছে তৈরি হচ্ছে বিভিন্ন সফটওয়্যার এবং নতুন নতুন সব সিস্টেম, মন মাঠানো দারুন অনেক অনেক গেম সফটওয়্যার তৈরি হচ্ছে।

কথা যখন ওঠে স্মার্টফোন অ্যাপ্লিকেশন গুলো মোডিফাই, ক্র‍্যাক, হ্যাক করার, তখন শুধুমাত্র একটি সফটওয়্যার এর নাম ভেসে ওঠে, আর সেটি অন্য কোনো সফটওয়্যার না ওটা হচ্ছে Lucky Patcher.

Lucky Patcher হলো সকল সফটওয়্যার এর রাজা, কারণ এই Lucky Patcher এমনই এক হ্যাকিং সফটওয়্যার যা দিয়ে গুগল প্লে স্টোর এর সকল সফটওয়্যার – কে কন্ট্রোল করা সম্ভব মানে হচ্ছে মোডিফাই, ক্র‍্যাক, হ্যাক করা সম্ভব। পৃথীবিতে যতো সফটওয়্যার আছে সকল সফটওয়্যার এর রাজা যখন Lucky Patcher তাহলে বুঝতেই পারছেন এই Lucky Patcher এর ক্ষমতাটা ঠিক কতোটা। এখন চলুন প্রথমে সফটওয়্যারটা ডাউনলোড করে নেওয়া যাক।

App Name: Lucky Patcher
App Size: 7.39 MB
Download Link

In app Purchase Hack

In app Purchase Hack হলো এমন একটা সুবিধা যেটা এই সফটওয়্যার এর ভেতর আমার সব থেকে বেশীই ভালো লেগেছে, এই সিস্টেম ব্যবহার করে Patch Apply করে প্রায় সব সফটওয়্যার এবং গেমস এর Coin ও Cash হ্যাক করা যায়।


Ad Blocker

Ad Blocker এই সুবিধাটা আমার অনেক বেশীই প্রিয়। কোনো সফটওয়্যার ডাউনলোড করার পর এই Patch অনেক উপকার করে থাকে, আপনারা খেয়াল করলে দেখবেন এমন অনেক সফটওয়্যার আছে ডাটা কানেকশন অন করে ওপেন করলে Ad এ লোড হয়ে যাই এতে কাজ করতে অনেক বেশীই অসুবিধা হয়, এই সিস্টেম ব্যবহার করলে এই সমস্যা থেকে মুক্তি লাভ করা যাই।


License Hack

License Hack হলো এমনি এক সিস্টেম যা আপনি পেইড সফটওয়্যার ব্যবহার এর দারুন অস্ত্র হিসাবে ব্যবহার করতে পারবেন। অনেক পেইড সফটওয়্যার প্লে স্টোর ছাড়া অন্য কোনো Source থেকে ডাউনলোড করার পর আমরা ইউজ করতে পারিনা License Verification সিস্টেম থাকার কারণে, যেমনঃ PowerAmp সফটওয়্যার। এই সমস্যার সমাধান করতে একটা সফটওয়্যারই খুব সুন্দর এবং সহজেই করতে পারে সেটা হলো Lucky Patcher.

তাহলে ভালো থাকুন সুস্থ থাকুন TrickRed.com এর সাথে থাকুন। আর এ রকম নিত্যনতুন টিপস পেতে আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

Leave a Comment

Advertisment ad adsense adlogger