জেনে নিন ডার্কওয়েব এর রেডরুম নিয়ে বিস্তারিত তথ্য।

প্রিয় ,
আসসালামু আলাইকুম। আশা করি ভালো আছেন। কারণ TrickRed.com এর সাথে থাকলে সবাই ভালো থাকে। আর আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি। তাই আজ নিয়ে এলাম আপনাদের জন্য আরেক টা নতুন টিপস। আর কথা বাড়াবো না কাজের কথায় আসি।

আমি ডিপওয়েব এবং ডার্কওয়েব নিয়ে আলোচনা করেছি এবং আমি এটাও আপনাদের দেখিয়েছি যে আপনি চাইলে কীভাবে ডিপওয়েব বা ডার্ক ওয়েব এ প্রবেশ করবেন এবং এই সকল বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা আমি করেছি।

আজকে আমি ডার্কওয়েব এর রেডরুম নিয়ে বিস্তারিত আলোচনা করবো এবং রেডরুম কেমন দেখতে হয় আমি আপনাদের দেখাবো। আসলে ডিপওয়েব এবং ডার্কওয়েব এমনি একটা গোপন নেটওয়ার্ক যেখানে খারাপ কাজ এবং খারাপ লোক এর অভাব নাই এই ডার্কওয়েব এ রয়েছে রেডরুম নামের প্লাটফর্ম এইখানে রয়েছে মানুষ নামধারী কিছু ভয়ঙ্কর লোকজন।

রেডরুম হলো এমন ধরনের ওয়েবসাইট যা লাইভ শো স্ট্রিম করে থাকে, বিভিন্ন হত্যাকাণ্ড, ধর্ষণ, নির্যাতন, ইত্যাদি উল্লেখ করে। এখানে ওয়েবসাইট এর অ্যাডমিন বিটকয়েনের দামে অ্যাক্সেস দেখায়। এই অ্যাক্সেসের পরিকল্পনাগুলি চাহিদার বৈশিষ্ট্যের উপর নির্দিষ্ট থাকে, যেমন ক্লায়েন্ট কোন ধরণের কর্মের জন্য অনুরোধ করতে পারে।

আমি রেডরুম সঠিক ওয়েবসাইট খুঁজার চেষ্টা করি টিউটোরিয়াল তৈরির জন্য তখন আমি দেখতে পাই রেডরুম ওয়েবসাইট এ একক প্রার্থীর অ্যাক্সেসের জন্য 0.5 বিটিসি (আনুমানিক 2840$) চার্জ করে এবং রয়েছে কিছু হিটম্যান ওয়েবসাইট।

হিটম্যান ওয়েবসাইট এর মাধ্যমে একজন লোক তার শত্রু – কে মারার জন্য কিলার ভাড়া করে, ডার্কওয়েব এ রয়েছে অগণিত হিটম্যান ওয়েবসাইট এই সকল ওয়েবসাইট এর এডমিন বিভিন্ন কন্টাক্ট কিলিং এর সুপারি নিয়ে থাকে কাজ করার আগে অর্ধেক পেমেন্ট করতে হয় এবং কাজ শেষ হওয়ার পর বাকী অর্ধেক।

এই কনটেন্ট তৈরির জন্য আমি একটা হিটম্যান ওয়েবসাইট তৈরি করেছি ডার্কওয়েব এ শুধু আপনাদের দেখানোর জন্য আমার হিটম্যান ওয়েবসাইট এ কোনো কন্টাক্ট কিলিং এর সুপারি নেওয়া হয় না এটা আপনাদের শিক্ষার জন্য তৈরি করা।

আমার হিটম্যান ওয়েবসাইট লিংকঃ

আমার তৈরি করা হিটম্যান ওয়েবসাইট এর কিছু স্ক্রিনশট দেখানো হলো যারা ডার্কওয়েব এ প্রবেশ করে দেখতে পারবেন না তাদের জন্য।



একটা কথা বলি, আপনারা হয়তো জানেন ডার্কওয়েব এর প্রতিটা ওয়েবসাইটই এমন অল্প ডিজাইন যা HTML / CSS দিয়ে বেশীরভাগ তৈরি করা। আর এই রেডরুম এবং হিটম্যান ওয়েবসাইটও হ্যাক করে নেওয়া সম্ভব, এই বিষয় আমি আলাদা টিউটোরিয়াল তৈরি করবো একসময়। এই রেডরুম এবং হিটম্যান ওয়েবসাইট যেমন দেখতে সাধারণ একটা ওয়েবপেজ ঠিক তেমনি অসাধারণ অন্য রকম কাজ করে, মনে রাখবেন কারো জীবনের মূল্য কখনো দেওয়া সম্ভব না। আমি আপনাদের রেডরুম এর মতো অপরাধ জগৎ এর কিছু লিংক দিচ্ছি ইচ্ছা হলে প্রবেশ করে দেখে নিবেন কেমন হয়ে থাকে।

এই ভয়ঙ্কর ওয়েবসাইট রেডরুম এর নাম শুনলেই তো মজা পাবেন না আমি স্ক্রিনশট দিচ্ছি একটা দেখুন।

আমি কোনো ভাবে রেড রুমে অ্যাক্সেস করার জন্য উৎসাহী করছি না। এটি রেড রুম সম্পর্কে তথ্য নিয়ে দর্শকদের আলোকিত করার একটি শিক্ষাগত গাইড মাত্র। যদি আপনি রেড রুমে যান এবং সেখানে একজন সদস্য হয়ে থাকেন তবে মনে রাখবেন যে এটি আপনার নিজস্ব দায়িত্ব।

আপনি চাইলে সাধারণ একটা ব্রাউজার ব্যবহার করে Orbot Connected করে ডার্কওয়েব এর সাথে সংযুক্ত হতে পারবেন এমন অনেকেই আছে যারা ভেবে থাকেন যে ডার্কওয়েব এ প্রবেশ করলে আপনার ডিভাইস হ্যাক হয়ে যাবে বা আপনার সকল ডাটা হ্যাক হয়ে যাবে কিন্তু এটা সঠিক তথ্য না। একটা ওয়েবসাইট কখনোই আপনার ডিভাইস হ্যাক করতে পারে না শুধুমাত্র আপনার ভিজিট করাতেই তারা বিভিন্ন সফটওয়্যার আপনার ফোনে ইন্সটল করতে বললে যতো সময় আপনি ইন্সটল না করবেন তাদের প্রোগ্রাম রান হবে না। আপনি কখনো আপনার সঠিক তথ্য শেয়ার করবেন না তাহলেই আপনি সুরক্ষিত থাকবেন।

বি.দ্রঃ এই কনটেন্ট সম্পূর্ণ শিক্ষার উদ্দেশ্যে। কোনো রূপ নীতি বিরুদ্ধ কাজের ক্ষেত্রে আমি বা ট্রিকরেড দায়ী থাকবো না।

তাহলে ভালো থাকুন সুস্থ থাকুন TrickRed.com এর সাথে থাকুন। আর এ রকম নিত্যনতুন টিপস পেতে আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

Leave a Reply