পৃথিবীর রহস্যময় মারিয়ানা ওয়েব নিয়ে বিস্তারিত তথ্য দেখুন।

প্রিয় ,
আসসালামু আলাইকুম। আশা করি ভালো আছেন। কারণ TrickRed.com এর সাথে থাকলে সবাই ভালো থাকে। আর আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি। তাই আজ নিয়ে এলাম আপনাদের জন্য আরেক টা নতুন টিপস। আর কথা বাড়াবো না কাজের কথায় আসি।

আমরা কিন্তু ডার্কওয়েব বা ডিপওয়েব সম্পর্কে সকলেই অনেকটা জানি আমি এটা নিয়ে বেশ কিছু টিউটোরিয়াল ও দিছি, ডার্কওয়েব হলো পৃথিবীর এমন একটা ওয়েব যেটা সব রকম খারাপ এবং ভালো কাজের সাথে যুক্ত রয়ে গেছে। পর্নোগ্রাফী, মানুষের শরীরের বিভিন্ন অঙ্গ বিক্রি ইত্যাদি সব অবৈধ এক্টিভিটি এইখানে পাওয়া যাই।

আমরা জানি ডার্কওয়েব হলো পৃথিবীর খুব বড় একটা ওয়েব এইখানে রয়েছে দক্ষ হ্যাকার যারা সাদা টুপি বা কালো টুপির মতো কাজ করে থাকে। এখন যদি আপনাদের বলি এই ডার্কওয়েব বা ডিপওয়েব এর থেকেও অনেক গভীর একটা ওয়েব রয়েছে আর সেটার নাম হলো মারিয়ানা ওয়েব।

এই মারিয়ানা ওয়েব এ তখনি ব্রাউজিং করতে পারবেন যখন সেই ওয়েবসাইট এর এড্রেস আপনার কাছে থাকবে শুধু এড্রেস থাকলে হবে না এই মারিয়ানা ওয়েব এ ঢোকার চাবিও আপনার থাকা লাগবে।
এই মারিয়ানা ওয়েব এ যে কেউ চাইলে প্রবেশ করতে পারবে না এই ইন্টারনেটের অন্ধকার জগৎ এ, আর এই মারিয়ানা ওয়েব এ ঢোকার সময় আপনাকে সুপার কম্পিউটার ব্যবহার করতে হবে।

এই মারিয়ানা নামটি এসেছে মানিয়ানা ট্রেঞ্জ থেকে। এই মারিয়ানা ট্রেঞ্জ হলো প্রশান্ত মহাসাগর এর সবচেয়ে গভীর তম স্থান গভীরতা প্রায় ১১ কি.মি, এটি সমুদ্রের এমন একটি স্থান যা পুরো পৃথিবীর সবচাইতে গভীরতম স্থান এই নাম থেকেই এর নাম হয়েছে মারিয়ানা ওয়েব।

বিভিন্ন দেশের সরকার এর যতো রকম টপ সিক্রেট তথ্যগুলো আছে সব গুলো এই মারিয়ানা ওয়েব এ রয়েছে বলে মানা হয়ে থাকে। এই পৃথিবীর রহস্যময় আর গোপনীয় কোনো কিছু যদি থাকে তার সব কিছুই এই মারিয়ানা ওয়েব এ পাওয়া সম্ভব বা রয়েছে। বলা হয়ে থাকে “এটলান্টিক” সমুদ্রের নিচে এক কাল্পনিক দ্বীপ যেটি আছে; তার তথ্যও এই মারিয়ানা ওয়েব এ আছে। আরও বলা হয় যে; ইলুমিনাটি বা ইলুমিনাটিদের লোকদের (শয়তানের পূজারীর) সাথে যোগাযোগ; এর ব্যবস্থা এই মারিয়ানা ওয়েব এ আছে।

আমরা হয়তো সাধারণত জেনেছি যে ডার্কওয়েব হলো এমন একটা অংশ যা প্রায়ই ১০০% এর ভেতর ৯৫%ই ডার্কওয়েব এ পাওয়া সম্ভব। কিন্তু তাহলে ভাবুন যে মারিয়ানা ওয়েব ডার্কওয়েব এর থেকেও অনেক বেশী গভীর তাহলে বুঝার চেষ্টা করুন যে মারিয়ানা ওয়েব এমন একটা রহস্যময় ওয়েব যেখানে খুবই ভয়ঙ্কর কাজ করা হয়ে থাকে, এখন অনেকেই হয়তো ভাবতে পারেন সরকার এই মারিয়ানা ওয়েব ধ্বংস কেনো করছে না বা এর বিরুদ্ধতা কেনো করছে না, ওই যে আগেই বলেছি বিভিন্ন দেশের সরকার এর যতো রকম টপ সিক্রেট তথ্যগুলো আছে সব গুলো এই মারিয়ানা ওয়েব এ রয়েছে এটা থেকে সব দেশের সরকার এর সমস্যা হতে পারে তাই এর বিরুদ্ধতা কেউ করে না।

একজন ওয়েব ডেভেলপার ছিলো যে ফ্রিল্যান্স কাজ করতো, অর্থাৎ তাকে কেউ টাকা দিলে সে তার বিনিময়ে ওয়েবসাইট ডিজাইন করে দিতো। একদিন একটা লোক এই ওয়েব ডেভেলপার এর সাথে যোগাযোগ করে এবং বলে তার একটা সাদামাটা ডিজাইন করে দিতে এবং অনেক বেশী টাকা এই কাজের জন্য অফার করলো তো তখন ওয়েব ডেভেলপার এই কাজটা নিয়ে নিলো কারণ তার টাকার খুব প্রয়োজন ছিলো তখন। আস্তে আস্তে সে ডিজাইন করতে থাকলো এবং পেমেন্ট ও পেতে থাকলো একটা জিনিস সে ভাবলো যে এতো বেশী টাকায় এমন সাদামাটা ওয়েবসাইট ডিজাইন করিয়ে নিলো কেনো।
একসময় তার মনে ইচ্ছা জাগল যে সে কোন সার্ভারে কাজ করছে এটা জানার। তার কাছে ওই সার্ভার এর নির্দিষ্ট এলাকার এক্সেস ছিলো তাই সে বুঝতে পারছিলো না কিছু। তবে সে কিছু ফাইল ডাউনলোড করলো ওই সার্ভার থেকে; কিছু ভিডিও ক্লিপ সে ডাউনলোড করে নিছিলো। একটি ক্লিপে কিছু বাইনারি কোড নির্দেশ করছিলো, ডিকোড করার পর তা দাঁড়ায় “একবার আপনি এখানে ঢুকলে আর বের হওয়ার রাস্তা নেই, ঢুকার চেষ্টা করবেন না, এখানেই থেমে যান”

ভিডিও ক্লিপটা নিচে দেওয়া হলোঃ


বি.দ্রঃ এই কনটেন্ট সম্পূর্ণ শিক্ষার উদ্দেশ্যে। কোনো রূপ নীতি বিরুদ্ধ কাজের ক্ষেত্রে আমি বা ট্রিকরেড দায়ী থাকবো না।

তাহলে ভালো থাকুন সুস্থ থাকুন TrickRed.com এর সাথে থাকুন। আর এ রকম নিত্যনতুন টিপস পেতে আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

Leave a Reply