ডাউনলোড করে নিন গুগল এর নতুন এক দারুন ব্রাউজার Google Go.

প্রিয় ,
আসসালামু আলাইকুম। আশা করি ভালো আছেন। কারণ TrickRed.com এর সাথে থাকলে সবাই ভালো থাকে। আর আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি। তাই আজ নিয়ে এলাম আপনাদের জন্য আরেক টা নতুন টিপস। আর কথা বাড়াবো না কাজের কথায় আসি।

ব্রাউজার কী এবং কী কাজে ব্যবহার করা লাগে এটা অবশ্যই আপনারা সকলেই কম বেশী জানেন আশা করছি। ব্রাউজার এমন একটা সফটওয়্যার যা আমাদের বিভিন্ন ওয়েবসাইট ভিজিট করতে এবং বিভিন্ন রকম ফাইল ডাউনলোড করতে অনেক সাহায্য করে থাকে।

মনে করুন আপনি একটা ল্যাপটপ কিনবেন এবং আপনি জানতে চান কোন ল্যাপটপটা আপনার জন্য ভালো হবে বা আপনি চান। এর জন্য আপনাকে সার্চ ইঞ্জিন ব্যবহার করতে হবে, তো সব থেকে জনপ্রিয় সার্চ ইঞ্জিন হলো গুগল তাহলে আপনাকে গুগল এ সর্বপ্রথম প্রবেশ করতে হবে।

এখন কথা হচ্ছে তাহলে আমরা গুগল এ কীভাবে প্রবেশ করবো, অবশ্যই গুগল এর ওয়েব এড্রেস ব্যবহার করে প্রবেশ করবো।
কিন্তু ব্রাউজিং করার জন্য ভালো একটা ব্রাউজার আসলেই পাওয়া যাই না বললেই চলে। গুগল কিন্তু এমন অনেক ব্রাউজার তৈরি করেছে যেগুলো বেশ জনপ্রিয়।

বেশ কিছুদিন হলো গুগল একটা নতুন ব্রাউজার পাবলিশ করেছে যার নাম Google Go দেওয়া হয়েছে। আসলেই এই ব্রাউজার এর সফটওয়্যারটা অসাধারণ কাজ করছে এবং ব্রাউজিং করে বেশ মজা পাওয়া যাচ্ছে এটার স্পিডও খুবই দারুন আমি নিজে এটা ব্যবহার করছি। বেশ নতুন কিছু সুবিধাও ভোগ করা যাচ্ছে, এই সফটওয়্যারটা বেশ জনপ্রিয়টা লাভ করেছে মাত্র কয়েকদিনের ভেতরেই 100M+ ডাউনলোড করা হয়েছে এই সফটওয়্যারটা এবং এটা অনেক ভালো একটা ব্রাউজার, এটা গুগল এর প্রোডাক্ট তাই আপনি এই সফটওয়্যারটা গুগল প্লে স্টোর থেকেই ডাউনলোড করে নিতে পারবেন, এখন এই সফটওয়্যার এর গুরুত্বপূর্ণ তথ্য গুলো নিচে দেওয়া হলো।

App Name: Google Go
App Size: 6.3 MB
Download Link

আশা করছি আপনারা ডাউনলোড করছেন, আমিও ডাউনলোড শুরু করলাম।

নিচের স্ক্রিনশট দেখুন আমার ডাউনলোড করা হয়ে গেছে।

এখন দেখুন আমার ডিভাইস এ সফটওয়্যারটা ইন্সটল হয়ে গেছে।

এখন সফটওয়্যারটা ওপেন করুন, ওপেন করলে আপনার ফোনে যে কয়টা জিইমেল একাউন্ট লগইন আছে ডিসপ্লে হবে, যেকোনো একটা সিলেক্ট করে দিন।

তারপর আপনার পছন্দনীয় একটা ভাষা সিলেক্ট করে নিন।

তারপর যে Permission গুলো সফটওয়্যার থেকে চাওয়া হয়, ওইগুলো Allow করে দিন।

এখন দেখুন হোমপেজ এ এসে গেছে সফটওয়্যার এর।

এখন সফটওয়্যার এর সেটিংস টা দেখুন।

এখন আমি TrickRed.com সার্চ করছি দেখুন।

এখন ট্রিকরেড ওয়েবসাইট আমি ওপেন করে দেখাচ্ছি।



আশা করছি Google Go সফটওয়্যার এর সুবিধা গুলো এবং ব্রাউজিং এর দারুন মজা গুলো উপভোগ করবেন।

তাহলে ভালো থাকুন সুস্থ থাকুন TrickRed.com এর সাথে থাকুন। আর এ রকম নিত্যনতুন টিপস পেতে আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

Leave a Reply