Project Babel All New RPG Game For Android and iOS | All Information and everything | Pre-register Now






Hello guys……আজ আপনাদের জন্য একটি চমৎকার চাইনিজ গেম নিয়ে এসেছি । এই গেমটি এখনো পর্যন্ত কোথাও রিলিজ হয় নাই এবং অনেক মানুষ এই গেমটির কথা বা এই গেমটির সম্পর্কে কিছুই জানে না এখন পর্যন্ত।





তো আজ আপনাদের এই গেমটির কিছু কথা আর খানিকটা ইনফর্মেশন দিব । আপনারা যদি এই গেমটি খেলতে চান, তাহলে আপনাদেরকে প্রথমে রিজার্ভ করে নিতে হবে, যখন আপনার রিজার্ভ করে নিবেন 15 ডিসেম্বর,





এর মধ্যে আপনাদের কাছে একটি এসএমএস চলে আসবে যার মাধ্যমে আপনারা এই গেমটি খেলতে পারবেন ।…….




Project Babel একটি “আরপিজি/RPG” গেম আপনারা সকলেই হয়তো “আরপিজি” গেম খেলছেন যদি আপনারা “”ডার্কনেস রাইজেস”” খেলে থাকেন তাহলে আপনারা বুঝবেন যে এই গেম টি তার থেকে তিন-চার বেশি ভালো আর অসাধারণ ।





তো আপনারা এই গেমটির ট্রেইলারটি দেখলে মানে ভিডিওটি দেখলে বুঝতে পারবেন যে গেমটি কতটাই চমৎকার আর অসাধারণ। গেমটির আল্টা গ্রাফিক্স দ্বারা নির্মিত করা হবে। এবং গেমটিতে একটি অসাধারণ গল্পের মোড থকবে




[youtube=https://youtu.be/M3F4H3yNwBE]




আর আপনারাচাইলে এই গেমটি রিজার্ভ করে নিতে পারেন আর , তার জন্য আমি আপনাদের লিংক প্রভাইড করে দিব আপনারা এখানে ক্লিক করে সরাসরি গেমের সাইটটিতে চলে যাবেন ।


https://tipsbd.net








গেমটি রিজার্ভ করতে আপনাদের একটি চাইনিজ অ্যাকাউন্ট খুলতে হবে অথবা ফোন নাম্বার অথবা ইমেইল আইডি বা জিমেইল আইডি দিয়ে আপনারা গেমটি রিজার্ভ করে নিতে পারবেন TAPTAP store এ, আশা করি আপনাদের এই পোস্টটি ভাল লাগছে ভাল লাগলে অবশ্যই একটি লাইক দিবেন এবং আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে নিবেন ধন্যবাদ।





এখন আমি আপনাদের প্রজেক্ট বে-বেল কে নিয়ে কিছু বিবরণ দিব :-




এই গেমটি নজিমা নং 1 এর দ্বারা লেখা হয়েছিল এবং সংগীত সৃষ্টির জন্য দায়ী ছিল। খেলাটি একটি রুপকথার RPG হবে, উচ্চ পর্যায়ের টাওয়ারের মঞ্চের মতো, তরুণদের গল্প বলবে “ラ イ” এবং মেয়েটি “マ イ リ ー ジ ャ”।





বাবল মানে বাবল!

বাইবেল উল্লেখ করে যে, প্রাচীন যুগে মানুষেরা দেখেন যে আকাশে যে তীরগুলির মাঝে মাঝেই রক্ত ​​থাকে, তাই উপরের দেবতারা মানব অস্ত্র দ্বারা আহত হতে পারে এবং স্বর্গের টাওয়ার নির্মাণ করার সিদ্ধান্ত নেয়!




এটি একটি দু:খের বিষয় যে ঈশ্বর যিশুকে বিভিন্ন ভাষায় কথা বলতে পাঠিয়েছিলেন এবং তারা একে অপরকে এবং পারস্পরিক সন্দেহ বুঝতে পারত না, যার ফলে বাবলের টাওয়ারের অযোগ্যতা সম্পন্ন হতে পারে!




আমি মনে করি এই গল্পটি সুন্দর সুদর্শন, শেষ পর্যন্ত এটি একটি দু: খজনক, কিন্তু দুঃখের অনুভূতি প্রথম তলায





গেমটি সম্পর্কে আমরা আরো জানলে আপনাদেরকে অবশ্যই জানাবো ধন্যবাদ।


https://tipsbd.net





https://tipsbd.net

Related Posts

Leave a Reply

Advertisment ad adsense adlogger