Best technology websites list 2020 in Bangla | প্রযুক্তি ওয়েবসাইট 2020 list

Let’s know the Best technology websites list 2020 in Bangla.  You may read properly and let’s know.

আপনি কি প্রযুক্তির সংবাদে সবচেয়ে বিশ্বাসযোগ্য ওয়েব্সাইট সন্ধান করছেন? অনলাইন প্রকাশনা এবং ব্লগগুলির উপস্থাপন এর ফলে কম্পিউটার, মোবাইল গ্যাজেট, সফ্টওয়্যার এবং অপারেটিং সিস্টেম সম্পর্কিত তথ্যের বন্যা দেখা দিয়েছে। তবে আপনি কোন ওয়েবসাইটগুলিতে ভরসা রাখতে পারবেন তা জানা মুশকিল হতে পারে। এখানে বেশ কয়েকটি নির্ভরযোগ্য ওয়েবসাইট রয়েছে; এগুলি আপনাকে প্রযুক্তিগত আপডেটগুলির অবিচ্ছিন্ন প্রবাহকে বজায় রাখতে সহায়তা করবে।

 

Top freelancing websites in Bangladesh | বাংলাদেশের শীর্ষ 10 ফ্রিল্যান্সিং ওয়েবসাইট

How to earn money online with google 2020 | গুগল থেকে অর্থ উপার্জন click here

1. Arstechnica.com

তালিকার প্রথমটি Arstechnica.com , কেবলমাত্র প্রতিষ্ঠার তারিখের কারণে এই সাইটটি প্রায় দুই দশক ধরে চলেছে আসছে, এটি একটি সময়ের জন্য যথেষ্ট পরিমাণে। Arstechnica বিভিন্ন ধরণের সংবাদ এবং সম্পাদকীয় রয়েছে যা ব্যবসায়, আইনী বিধিবিধান, সুরক্ষা এবং অন্যান্য ভোক্তার স্বার্থে সজ্জিত।

কথোপকথন হয় একতরফা রাস্তায় নয়। পাঠকরা Arstechnica ফোরামগুলি পরীক্ষা করে একে অপরের সাথে যোগাযোগ করতে পারেন যা হার্ডওয়্যার পরিবর্তন, অপারেশন সিস্টেম, সফ্টওয়্যার এবং গেমিং সম্পর্কিত আলোচনার অনুমতি দেয়। আরস টেকনিকার কাজকর্মগুলি প্রাথমিকভাবে অনলাইন বিজ্ঞাপনের মাধ্যমে অর্থায়িত হয় এবং এটি 2001 থেকে একটি প্রদত্ত সাবস্ক্রিপশন পরিষেবা হয়ে থাকে।

মজার বিষয় হল, ওয়েবসাইটটি 2009 সালে অনেক বিতর্ক সৃষ্টি করেছিল যখন তারা এমন বিজ্ঞাপন ব্যবহারকারীদের সাইট ব্লকিং সফ্টওয়্যার ইনস্টল করা ব্যবহারকারীদের বাধা দেয়। যদিও এটি কিছু নেতিবাচক প্রতিক্রিয়া সৃষ্টি করেছিল, সেই সাইটটি এখনও একটি বিশ্বস্ত সংস্থান হিসাবে অবিরত রয়েছে।

2. Techcrunch.com

তালিকার দ্বিতীয়টি হ’ল Techcrunch.com, ওয়েবসাইটটির 50,000 এরও বেশি সক্রিয় অবদানকারীকে ধন্যবাদ জানায়। আপনি যদি প্রযুক্তিগত স্টার্টআপগুলিতে স্কুপ পেতে চান তবে টেকক্রাঞ্চ আপনার জন্য সংবাদ এর উৎস। এই প্রকাশনাটি প্রযুক্তিগত উদ্ভাবনের ব্যবসায়ের দিকটি হাইলাইট করে, বড় অধিগ্রহণ, তহবিল উত্স এবং পণ্য প্রবর্তনকে আচ্ছাদন করে। গুগল, অ্যাপল বা টুইটারের মতো ব্র্যান্ডের নামের উপর ভিত্তি করে আপনি নিউজগুলি ব্রাউজ করতে পারেন। আপনি এন্টারপ্রাইজ, স্টার্টআপস বা মোবাইলের মতো বিভিন্ন বিভাগের চ্যানেলগুলিতে সুর করে নিউজ এবং পর্যালোচনাগুলির মাধ্যমে পরীক্ষা করতে পারেন।

Techcrunch.com সবচেয়ে আকর্ষণীয় বিভাগগুলির মধ্যে একটি হ’ল Techcrunch, প্রযুক্তি সংস্থাগুলি এবং স্টার্টআপগুলির একটি বিশাল ডাটাবেস। প্রতিটি ক্রাঞ্চ বেস প্রোফাইলটিতে অর্থ প্রাপ্তি, সদর দপ্তরের অবস্থানগুলি এবং প্রতিষ্ঠাতাদের নাম সহ প্রতিটি সংস্থার আর্থিক বিবরণ অন্তর্ভুক্ত থাকে।

২০১১ সালে এই সংস্থাটির বিরুদ্ধে নৈতিক লঙ্ঘনের অভিযোগ আনা হয়েছিল এবং প্রতিষ্ঠাতা মাইকেল অ্যারিংটন এই সংস্থাটি ত্যাগ করেছিলেন। ভাগ্যক্রমে, সংস্থাটি আবারও বাউন্স করতে সক্ষম হয়েছিল, এবং এখনও গ্রাহকদের জন্য দুর্দান্ত প্রযুক্তিগত আপডেট সরবরাহ করে।

3. Engadget.com

Engadget আমাদের তালিকায় তিন নম্বরে স্থান তৈরি করেছে, কারণ এটি একটি দুর্দান্ত বহুভাষিক সম্পদ। এই সংস্থানটি 2004 সাল থেকে লোককে অবহিত প্রযুক্তি ক্রয়ের সিদ্ধান্ত নিতে সহায়তা করছে । এটি আশ্চর্যের বিষয় নয় যে Engadget ব্লগ সংগ্রহগুলি এতটা সাফল্য পেয়েছে, যেহেতু এটি গিজমডোর সহ-প্রতিষ্ঠাতা পিটার রোজাস তৈরি করেছিলেন।

মজার বিষয় হল, খ্যাতিতে Engadget স্টিয়ারিংয়ের সাথে জড়িত সম্পাদকীয় দলটি আরও বেশ কয়েকটি সফল প্রচেষ্টা চালিয়ে গেছে। উদাহরণস্বরূপ, প্রাক্তন Engadget সম্পাদক সাইটটি এখনও একটি বিশ্বস্ত সংস্থান হিসাবে অবিরত রয়েছে।

4. Thenextweb.com

5 মিলিয়নেরও বেশি অনন্য মাসিক দর্শনার্থীর কারণে নেক্সট ওয়েব আমাদের তালিকায় পরবর্তী স্থান তৈরি করে। এই সাইটটি সর্বদা নতুন গ্যাজেটস, ওয়েব অ্যাপ্লিকেশন আপডেট এবং পরিষেবা বৈশিষ্ট্যগুলির দিকে নজর রাখছে। আপনার সর্বশেষতম প্রযুক্তি সংক্রান্ত আপডেটগুলি শুরু করতে হবে এবং আপনি যদি নতুন গ্যাজেট ক্রয় করতে চান তবে প্রথমে নেক্সট ওয়েবটি দেখুন। খুব শীঘ্রই আরও ভাল কিছু প্রকাশিত হচ্ছে কিনা তা তারা আপনাকে জানিয়ে দেবে!

অন্যান্য অনেক প্রযুক্তি ওয়েবসাইটের বিপরীতে, দ্য নেক্সট ওয়েব বিতর্ক এড়াতে সক্ষম হয়েছে এবং আজ নাটকমুক্ত নাটক অব্যাহত রেখেছে।

5. Wired.com

আমরা এই ওয়েবসাইটটি পছন্দ করি কারণ এটি একটি জনপ্রিয় ম্যাগাজিন থেকে এসেছে! আমাদের তালিকার পাঁচ নম্বরে আসার পরে, এই ওয়েবসাইটটি ওয়্যার্ড ম্যাগাজিন থেকে ১৯৯০ সালে বিভক্ত হয়েছিল, যখন এটি কনডি নাস্ট পাবলিশিংয়ের দ্বারা ক্রয় করা হয়েছিল।

এই প্রকাশনাটি চারপাশের জনপ্রিয় সংস্কৃতি নিয়ে কাজ করে। আপনি যদি কোনও আকর্ষক, তবুও নৈমিত্তিক পড়ার সন্ধান করছেন তবে এই ওয়েবসাইটটি আপনার জন্য। তারযুক্ত বৈশিষ্ট্যগুলি বিনোদন, মতামত, ব্যবসা এবং সমস্ত ধরণের ইলেক্ট্রনিক্স সম্পর্কিত সুরক্ষা সংবাদ দেয়। তদুপরি, আপনি যদি কোনও পুরানো-স্কুল কাগজ এবং কালি অভিজ্ঞতায় আগ্রহী হন তবে আপনি নিউজ স্ট্যান্ডগুলিতে তারযুক্ত ম্যাগাজিনের একটি অনুলিপি কিনতে পারেন।

More Information:

how deactivate Facebook account in Bangla | ফেসবুক অ্যাকাউন্ট deactivate 2020

 

Tag Cloud:

Best technology websites list 2020 in Bangla

Best technology websites list

Top technology websites list

সেরা প্রযুক্তি ওয়েবসাইট 2020 তালিকা

Technology website

Leave a Comment

Advertisment ad adsense adlogger