প্রতিমাসে হাজার হাজার টাকা ইনকাম করার অসাধারন একটি অ্যাপস না দেখলে পরে আফসোস করবেন….(১০০% গ্যারান্টি)।

আসসালামু আলাইকুম।সবাই কেমন আছেন?

অাশা করি ভালোই আছেন। অার আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে আমিও ভালো আছি।

তাই আমি আপনাদের জন্য আজকে একটি আর্নিং অ্যাপ নিয়ে হাজির হয়েছি।

আজকের অ্যাপটি হল একটি ট্রাস্টেড এপস এর মাধ্যমে প্রতিদিন ১৮০ টাকা ইনকাম করতে পারবেন।যদি এমাউন্টা কম।তারপরও মোটামুটি খারাপ না। ১ দিনে ১৮০ টাকা হলে ৩০ দিনে ১৮০x ৩০=৫৪০০ টাকা।প্রথম মাসে ৫৪০০ টাকা ইনকাম হলেও পরের মাস থেকে এমাউন্ট বাড়বে।এটি ১০০% পেমেন্ট করে। এটি একটি বিশ্বস্ত অ্যাপে পরিণত হতে যাচ্ছে।

এই এপ এ কাজ করতে হলে প্রতিদিন ১-২ঘন্টা সময় ও প্রায় ২০০MB খরচ হবে।
যারা কাজ করবেন তারা প্রথমেই এখানে ক্লিক করুন এবং এপটি ডাউনলোড করে নিন।
এরপর এপ এ ঢুকবেন এবং সাইন আপ এ ক্লিক করবেন এরপর এগুলো দিয়ে

সাইন আপ করুন।

রেফার কোড – MPP94940873

রেফার কোড না দিলে ৫০রুপি বোনাস পাবেন না। সাইন আপ করার পর ৩ডট এ গিয়ে ওয়ালেট এ গেলে এরকম দেখবেন

রেফার কোড না দিলে এই ৫০রুপি পাবেন না।

এখন কাজ করার জন্য (Quick Wallet Game) এ ক্লিক করুন

এখানে মোট ১৫টা গেম থাকবে এই ১৫টা গেম এ ১৫রুপি পাবেন। যেকোন একটায় ক্লিক করলে এরকম আাসবে

এখানে ৫০কয়েন করতে হবে। এরজন্য প্লে নাও এ ক্লিকক করুন যতখুন ৫০কয়েন না হয় প্লে করে যান। ৫০কয়েন হলে এরকম আসবে

(ক্লিক হেয়ার ফর রিডিম এ ক্লিক করুন। তারপর যে কোন একটা ছবির উপর ক্লিক করুন এরপর টাইম শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করুন তারপর এরকম আসবে।

আর এরকম আসলে আরো ৫সেকেন্ড অপেক্ষা করে ব্যাক করুন ব্যাক করলেই ১ রুপি যোগ হয়ে যাবে। এভাবে বাকি ১৪টা গেমও কমপ্লিট করলে ১৫রুপি পেয়ে যাবেন।

এরপর (রেফার গেম) এ ক্লিকক করুন রেফার গেমটাও আগের গেমটার মতো সেইম । এভাবে রেফার এর সব গেমগুলোও কমপ্লিট করবেন। তাহলে ৫০রুপি পাবেন (এই ৫০রুপি পাওয়ার। আর এই পওয়ার দিয়ে বাকি কজগুলো করতে হবে)

যাদি কেউ রেফার গেমটা আগে না খেলে তাহলে বাকি গেম এর টাকা এড হবে না। তাই সবার আগে রেফার গেম খেলতে হবে। তারপর বাকি গেম

আর এখানে আরেকটা কাজ হলে ওয়েবসাইট এর কাজ। এজন্য (ওয়েবসাইট ওয়ার্ক এ ক্লিক করুন) এরপর ওয়েবসাইট নিয়ে যাবে। ওয়েবসাইট এ গিয়ে (নাম্বার আর পাসওয়ার্ড দিয়ে লগ ইন করবেন) ।
ওয়েবসাইটের কাজটা একটু ঝামেলার তাই পোষ্টে দেখালাম না যদি কারো করতে সমস্যা হয় তাহলে কমেন্ট করবেন আগামি পোষ্টে দেখিয়ে দিব।
এখন আর একটা কাজ বাকি ।

ওয়ালেট গেম এ ক্লিক করুন এরপর এরকম আসবে

এই ৭টা কোন গেম না এগুলো হলে এপ। যেকোনটায় ক্লিকক করলে প্লেস্টোর এ নিয়ে যাবে এবং ৭টা এপ ডাউনলোড করে নিবেন। আপনাকে মোট ৮টা এপ এ কাজ করতে হবে।অনেকেই এখন বলবেন যে ভাই ৮টা এপ এ কাজ করতে হলে কয়েক ঘন্টা লাগবে। (না ভাই বাকি ৭টা এপ এ শুধুমাএ ১টা করে গেম আছে) তাই সব কাজ করতে ১-২ঘন্টার বেশি লাগবে না
এরপর বাকি এপগুলো ওপেন করলে এরকম আাসবে বাকি ৭টা এপ এও নাম্বার আর পাসওয়ার্ড দিয়ে লগ ইন করবেন।
এখন দেখুন বাকি এপগুলোতে মাএ ১টা গেমবাকি এপগুলোর গেম ও সেইম প্রথম এপ এর গেমস এর মতোন। প্রতিটা এপ এর অলাদা ওয়ালেট এ টাকা যোগ হবে এবং ওয়েবসাইটের কাজের টাকা ওয়েবসাইট এর ওয়ালেটে যোগ হবে

ওয়েবসাইট এবং বাকি ৭টা এপ এর টাকা প্রতি সপ্তাহের রবিবার যোগ হবে। অনেকে কাজ করে বলবে যে ভাই টাকা কই। ভাই টাকা প্রতি সপ্তাহে রবিবার মেইন এপ এ পাবেন।

এখন দেখুন মোট ৮টা এপ এ কাজ করলে (৮ x ১৫ = ১২০টাকা + প্রতিদিন ওয়েবসাইট এর ৬০টাকা) ১২০+৬০=১৮০টাকা প্রতিদিন পাবেন ১-২ঘন্টা কাজের বিনিময়ে
পেমেন্ট নেবার জন্য প্রথমে মেইন এপে সেন্ড পেমেন্ট রিকুয়েস্ট যান তারপর ২দিন এর মধ্যে পেমেন্ট পেয়ে যাবেন। আর যদি এপ এ পেমেন্ট এর লোড কম থাকে তাহলে ১দিন এ মধ্যই পেয়ে যাবেন।
এখানে আপনি ৫০০টাকা ৩দিন এ করতে পারবেন। (প্রতিদিন ১৮০টাকা। কিন্তু আপনি প্রতিদিন পেমেন্ট নিতে পারবেন না।সকলকে প্রতিমাসের ১-৫তারিখ এ পেমেন্ট দেয়া হবে। যদি কেউ ৬-৩০ তারিখ এ রিকুয়েস্ট দেয় তাহলে সে ১-৫তারিখ এর মধ্যে পেমেন্ট পেয়ে যাবে। (তাই কেউ ৬-৩০তারিখ পেমেন্ট রিকুয়েস্ট দিয়ে বলবেন না যে টাকা কই)

এখন আমার পেমেন্ট প্রুফ দেখুন

যেটা ১২দিন আগেই পেয়েছি দেখুন ৩৯৫টাকা ।

আপনি কোন রেফার ছারা প্রতিমাসে ৫৪০০টাকা ইনকাম করতে পারবেন। যদি ৪০০ টাকাও ভ্যাট ন্যায় তবুও ৫০০০টাকা থাকবে। যা আমাদের জন্য অনেক টাকা।

★যা করলে পেমেন্ট পাবেন না : ১)এক ফোন দিয়ে ২টা এাকউন্ট করলে। ২)একটানা অনেকদিন কাজ না করলে। ৩)কারো রেফারে জয়েন না হলেও সমস্যা হতে পারে।

কিছু কথা : পোষ্টটি পড়ার জন্য ধন্যবাদ। পোষ্টি ভালো লাগলে প্লিজ শেয়ার করবেন। যদি কোনো প্রশ্ন থাকে কমেন্টে জানাবেন।

সবাই ভালো থাকুন। আমাদের পাশেই থাকুন। আসসালামু আলাইকুম।

Leave a Comment

Advertisment ad adsense adlogger