[GAME REVIEW] DARKEST FEAR 2 [java & j2me loader user দের জন্য একটা mind-twisting হরর পাজল গেম]

আসসালামু আলাইকুম Readers


[bg=orange]DARKEST FEAR #PART_2 REVIEW[/bg]

আপনাদের জন্য অবশেষে গেমটা নিয়ে আসলাম যেমনটা আগে বলা হয়েছিল । গেমটা শুধুমাত্র জাভা প্লাটফর্মে বের হয় । তবে আপনি যদি অ্যান্ড্রয়েড ইউজার হয়ে থাকেন তাহলে J2ME Loder ইউজ করে খেলতে পারেন । this game is worth playing.


গেমটা darkest fear 1 এর পরের পার্ট । স্টোরিও 1 এর পর থেকে শুরু হয়েছে । তাই দয়া করে Darkest fear 1 এর রিভিউটা পড়বেন । আর যদি গেমটা খেলে থাকেন তাহলে আরো ভালো ।

https://tipsbd.net




[bg=green]PLOT:[/bg] এবার গেমটি আপনাকে গ্রিম ওক হাসপাতাল থেকে গ্রিম ওক শহরে নিয়ে যাবে (যেটা আদতে একটা ছোট TOWN যা একদল cultist monk দের দ্বারা পরিচালিত হত ) । DARKEST FEAR 1 এ ড. টমাস ওয়ার্ডেন তার মেয়েকে বাঁচিয়ে আনার পর ৫ বছর অতিবাহিত হলো । অজানা ঐ মারণ ভাইরাসটি শহরে ছড়িয়ে । তবে ঐ হাসপাতালের কি হয় জানা যায়নি । আমার মনে হয় ঐটাকে QUARANTINE করা হয়েছে । শহরের সবাই প্রভাবশালী, সন্ন্যাসীদের(cultist monk) মেনে চলত । টমাস প্রথম থেকেই এদের ঘোর বিরোধী ছিল এবং কিছুটা আন্দাজ করতে পেরছিল যে এরাই ভাইরাসের রিসার্চের পেছনে অর্থায়ন করেছে এবং তার স্ত্রীকে ভুল বুঝিয়ে রাজি করায় । একদিন সন্নাসীরা শহরবাসীদের অ্যান্টিটোড দেওয়ার নাম করে সবাইকে ধরে নিয়ে যায় । সাথে টমাসের মেয়েকেও অপহরণ করে । এবার টমাস তার মেয়ে হেলেন এবং শহরবাসীদের উদ্ধার অভিযানে নামে । ক্রমে সে তিক্ত কিন্তু সত্য ঘটনাগুলো জানতে পারে ।


[bg=green]GAMEPLAY:[/bg] গেমপ্লে darkest fear 1 এর মতো । আলোর উত্‍স বলতে এবার নতুন করে বাল্ব, ইলেক্ট্রিক লাইট যুক্ত করা হয়েছে যা দেওয়ালের সুইচ টিপে অন করতে হয় । এডিশনালি যা যুক্ত হয়েছে তা হলো বিভিন্ন ধরনের collectable items (like camera, battery, rope, magnet, broomstick, grave key) । গেমে আপনার প্রথম কাজ হচ্ছে মোট ছয়টি grave key parts collect করা যা দিয়ে শয়তান সন্ন্যাসীদের হিডেন monastery(or research center) খুলতে হবে । আর যে জিনিসটি লক্ষণীয় তা হল গেমটি পুরো ওপেন ওয়ার্ল্ড । ইচ্ছামতো ঘুরাঘুরি করতে পারবেন grim oak শহরে । তবে অবশ্যই অন্ধকার এড়িয়ে চলবেন । এবার আপনাকে সত্যি অনেক কঠিন পাজলের মোকাবিলা করতে হবে । সাথে আছে কিছু tricky বস ফাইট । গেমটির পাজলগুলো আমার কাছে মাত্রাতরিক্ত কঠিন লেগেছে । কেননা অনেক সময়ই আপনাকে আপনার আইটেমগুলো কম্বাইন করে ইউজ করতে হবে । তবে খুশির বিষয় হচ্ছে এটা আগের পার্টের মত অত ভয়ঙ্কর না । গেমটার একটাই ইন্ডিং আছে যেখানে আগের পার্টে তিনটি ছিল ।


[bg=green]GAME: DARKEST FEAR 2: GRIM OAK


VENDOR: ROVIO MOBILE


GENRE: HORROR, PUZZLE, RPG, ADVENTURE, OPEN WORLD.[/bg]


গেমের কিছু স্ক্রিনশট:


গেমপ্লে ভিডিওটা দেখে নিতে পারেন:
[youtube=m.youtube.com/watch?v=RtJIbg_hWmI]



[bg=red]DOWNLOAD LINK:[/bg]
https://tipsbd.net

[bg=red]বিঃদ্রঃ[/bg]
গেমে আপনি কোনো পাজলে আটকা পড়লে https://tipsbd.net হেল্প চাইতে পারেন ।

এরকম আরো গেম পেতে আমাদের ফেসবুক গ্রুপে
https://tipsbd.net

[rainbow=PART 3 REVIEW NEXT]



Allah Hafiz

Lord Shohan Stark

Author: Lord Shohan Stark

I am the Lord of Winter and Darkness!!! I am the King in the North!!!

One Reply to “[GAME REVIEW] DARKEST FEAR 2 [java & j2me loader user দের জন্য একটা mind-twisting হরর পাজল গেম]”

Leave a Reply