[App Review] [Screenshot Embedder] অনেকেই হয়তো জানেন। তারপরও ফুল ডিসক্রিপশন সহ পোষ্ট করছি।

[color=red]Name Of The App:[/color] Screenshot Embedder

[color=red]Version:[/color] 4.1

[color=red]Properties:[/color] 96.72 KB


[color=red]Description:[/color] এটি এমন একটি জাভা অ্যপ্লিকেশন যার দ্বারা কোনো অ্যপ বা গেম এ স্ক্রিনশট নেয়ার একটা অপশন অ্যড করা যায়। অর্থাৎ এই অ্যপের সাহায্যে Embed করা কোনো অ্যপ বা গেম চলাকালীন সময়ে স্ক্রিনশট নিতে পারবেন।

[color=red]Embed করার নিয়ম:[/color] প্রথমেScreenshot Embedder অ্যপটি Run করে Permission Allow করবেন। যে অ্যপ বা গেম কে Embed করতে চান সেই অ্যপ বা গেমের ব্যকাপ ফাইলটি খুজে বের করে সেটির উপরে ক্লিক করুন। নতুন একটা Page আসবে। কিছু করার দরকার নাই। Right Soft Key তে ক্লিক করুন। Embeding প্রকৃয়া চলতে থাকবে। Embed হয়ে গেলে একেবারে উপরে Completed লেখা দেখা যাবে। এইবার এই অ্যপ থেকে বের হয়ে আসুন।





যে ফোল্ডারের অ্যপকে Embed করেছেন সেই ফোল্ডারে ঐ অ্যপের একটি কপি দেখতে পাবেন। তবে সেটার সাইজ একটু বেড়ে যাবে। আর নেম এ Screenshot কথাটা যোগ হয়ে যাবে। তো……. এই নতুন অ্যপ টা ইন্সটল করুন। ইন্সটল হয়ে গেলে Run করুন। Open হওয়ার পর “*” বাটন প্রেস করুন। তারপর স্ক্রিনশট সেভ হওয়ার লোকেশন সেট করে দিন। যেমন “file:///E:/DCIM/”। কাজ শেষ। এবার কলার বাটন প্রেস করে স্ক্রিনশট নিন।





[color=red]Limitation:[/color] এই অ্যপের মাধ্যমে শুধু মাত্র .jar এক্সটেনশন যুক্ত ফাইলকে করতে পারবেন। .jad এক্সটেনশন যুক্ত ফাইলকে Embed করা সম্ভব নয়।

এখন ডাউনলোড করার পালা। অ্যপ্লিকেশনটি https://tipsbd.net করে নিন এবং উপভোগ করতে থাকুন।



এরকম আরো অনেক দারুণ দারুণ অ্যপ এবং গেমের রিভিউ পেতে এখন ই জয়েন করুন আমাদের ফেসবুক গ্রুপ https://tipsbd.net তে।

[color=red]আজকের মতো এতোটুকুই।[/color]
[color=red]পরবর্তীতে আরো রিভিউ নিয়ে আসবো।[/color]
[color=red]সবাই ভালো থাকবেন।[/color]
[color=red]আল্লাহ হাফেজ।[/color]

Related Posts

Leave a Reply

Advertisment ad adsense adlogger