[JAVA GAME] braintwisting horror puzzle game: “Darkest Fear Part 1” … [(Post 1) JAGR Team এর প্রথম গেম রিভিউ]

[color=red]আগেই [b]JAGR Team[/b] সম্পর্কে কিছু বলি….

টিপসবিডিতে এই অ্যকাউন্ট টি কোন একজন ব্যক্তিমালিকানাধীন নয়। এই অ্যকাউন্ট টির মালিক পুরো একটি টিম। আর এই টিম এর নাম হচ্ছে https://tipsbd.net . আমরা এখন থেকে আমাদের সর্বোচ্চ চেষ্টা করব জাভা অ্যপ এবং গেম এর সর্বোচ্চ ভালো মানের একটা রিভিউ আপনাদেরকে উপহার দিতে।

যাই হোক এই পোষ্ট টি টিপসবিডিতে [b]JAGR Team[/b] এর প্রথম পোষ্ট। আশা করি এখন থেকে আপনাদের দারুণ দারুণ জাভা গেম এবং অ্যপ এর রিভিউ দিতে পারবো। আর পোষ্টে কোন ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।[/color]



[h1]Review 1 From JAGR Team:[/h1]




Name: DARKEST FEAR

Vendor: Rovio Mobile



জাভায় খেলা এটি আমার বেস্ট পাজল গেম। এই গেমটি যখন প্রথম জাভার জন্য বের হয় এটি বিশ্বজুড়ে প্রশংসিত হয়। গেমটির ৩টি পার্ট আছে। ভালো একটা স্টোরি। এই গেমটা ভালো লাগার কারণ হলো এর ভিন্নধর্মী পাজল কনসেপ্ট।



[bg=green]PLOT:[/bg] ড. টমাস ওয়ার্ডেন। এক ঝড়ের রাতে গ্রিম ওক হসপিটাল থেকে তার স্ত্রী (সেও একজন ডাক্তার) তাকে ফোন দেন যে তাদের একমাত্র ছোট মেয়ে [যে কিনা অটিজমে আক্রান্ত] হাসপাতালে হারিয়ে গিয়েছে। তাকে খোজার জন্য টমাস হাসপাতালে যায়। সেখানে গিয়ে শোনে আরেক কাহিনী। হাসপাতালে সব রোগী এক ধরনের ভয়ানক মানুষ খেকো জীবে পরিণত হচ্ছে যারা শুধু আধারে থাকতে পারে কিন্তু আলোতে আসা মাত্র তারা পুড়ে যায়। এদিকে ঝড়ের রাত তাই আলো নেই। সব জায়গা অন্ধকার, মানে মৃত্যু।



[bg=green]GAMEPLAY:[/bg] গেমে আপনি সবার সাথে কথা বলতে পারবেন। বই-হসপিটাল রেকর্ড পড়তে পারবেন। জানতে পারবেন আসলে এখানে কী হচ্ছে। আপনার কাজ হচ্ছে রোগীদের বাঁচানো মানে তাদের কাছে আলো পৌঁছে দেওয়া, অন্ধকারে আলো দিয়ে পথ তৈরি করে সেখান দিয়ে যাওয়া এবং অন্ধকারে না যাওয়া যদি আপনি আপনার HP হারিয়ে মরতে না চান। অন্ধকারে আলো আনতে আপনি জানালা খুলে দিতে পারেন, ল্যাম্প, টর্চ এবং আলোর প্রতিফলনকে কাজে লাগানোর জন্য আয়না ব্যাবহার করতে পারেন। গেমে সবচেয়ে মজার পার্ট হলো আপনার সিদ্ধান্তের ওপর গেমের ইন্ডিং নির্ভর করে। গেমে ৩টা ইন্ডিং আছে আর সবগুলো ইন্ডিং দেখতে হলে গেমও ৩ বার খেলতে হবে। আশা করি ৩ বার খেলতে গিয়ে হতাশ হবেননা। এর একটি ইন্ডিং হচ্ছে আসল বা cannonical যা থেকে darkest fear 2 শুরু হয়েছে।
চলুন গেমটির কিছু স্ক্রিনশট দেখে আসি

তো আর দেরি না করে এখনি গেমটি https://tipsbd.net করে নিন এবং উপভোগ করতে থাকুন।



[bg=green]NOTE:[/bg] আপনার যদি 128×160 রেজুলেশনের মোবাইল থাকে তবুও 240×320 ভার্সনটা খেলবেন। কারণ আমি 128×160 এর মোবাইলে এভাবেই খেলেছি এবং best details & graphics পেয়েছি।






এইরকম আরো অনেক গেম এবং অ্যপের রিভিউ পেতে আমাদের https://tipsbd.net এ জয়েন করতে পারেন।



আজকের মতো এতটুকুই। সবাই ভালো থাকবেন।

[b]Allah Hafez.[/b]

[b]Happy Java Gaming.[/b]

Darkest Fear Part 2 & 3 Comming Soon.

Related Posts

Leave a Reply

Advertisment ad adsense adlogger