ডাউনলোড করে নিন দারুন অ্যান্ড্রয়েড রেসিং গেম।

প্রিয় ,
আসসালামু আলাইকুম। আশা করি ভালো আছেন। কারণ TrickRed.com এর সাথে থাকলে সবাই ভালো থাকে। আর আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি। তাই আজ নিয়ে এলাম আপনাদের জন্য আরেক টা নতুন টিপস। আর কথা বাড়াবো না কাজের কথায় আসি।

অ্যান্ড্রয়েড গেম আসলেই বেশ মজার একটা বিষয়, আমরা হয়তো কেউ স্টুডেন্ট বা কেউ চাকুরীজীবি জীবন চলার পথে বিভিন্ন সময় পার করে যেতে হয় এবং সব কাজ শেষে নিজে – কে যখন একা মনে হয় তখন সঙ্গী হতে চলে আসে অ্যান্ড্রয়েড গেম।

একটা সময় ছিলো যখন আমাদের এই অ্যান্ড্রয়েড গেম খেলার মতো সুযোগ এবং সুবিধা কোনোটাই ছিলো না। এই রিলেটেড গেম এর মজা উপভোগ করার জন্য আমাদের বিভিন্ন সেন্টার এর মাধ্যমে খেলতে হতো।

বর্তমান এতো বেশীই প্রযুক্তি উন্নয়নমুখী হয়ে আমাদের সামনে দাঁড়িয়েছে যে সব কিছুই অতি সহজে আমরা ব্যবহার করতে পারছি যা একসময় আমাদের কল্পনার দেশ এ ছিলো কিন্তু এখন সেটা বাস্তব রূপে। আমরা এখন যখন যেখানে ইচ্ছা বিভিন্ন রকম মজাদার অ্যান্ড্রয়েড গেম এর মজা নিতে পারী। দারুন সব গ্রাফিক্যাল অ্যান্ড্রয়েড গেম যা আসলেই হৃদয় ছুঁয়ে যাই গেম প্রেমীদের।

আপনি সার্চ ইঞ্জিন ব্যবহার করলেই এখন বিভিন্ন রকম গ্রাফিক্যাল দারুন গেম গুলো পেয়ে যাবেন যা আসলেই বেশ চমৎকার। এখন শুধু আপনার ইচ্ছা করার উপর নির্ভর করে সকল কিছু, এই ইন্টারনেট জগৎ আমাদের সব কতোটা সহজ করে দিয়েছে ভাবতে পারেন।

একজন স্টুডেন্ট এবং চাকুরীজীবিই বলুন না কেনো সকলেই কিন্তু তার ফ্রি সময় অ্যান্ড্রয়েড ফোনটা নিয়ে একটু টিপাটিপি অবশ্যই করে থাকেন। আমি অবশ্য আমার ফ্রি সময় প্রোগ্রামিং এর পাশেপাশি অ্যান্ড্রয়েড গেম এর মজাও উপভোগ করি।

আজকে আমি আপনাদের একটা বেশ মজার অ্যান্ড্রয়েড গেম সম্পর্কে জানাবো যা বলতে পারেন আমার খুব পছন্দের একটা অ্যান্ড্রয়েড গেম, এই অ্যান্ড্রয়েড গেম আমি আমার ফ্রি সময় উপভোগ করি। আমার কাছে সত্যিই গেমটা দারুন লাগে। এটা মূলত একটা রেসিং গেম যা বেশ মজার বাস্তবতা – কে তুলে ধরে থ্রিডি এর মাধ্যমে। আপনি আপনার গাড়ীটি অবিরাম ট্র্যাফিক এবং বাস্তবসম্মত পরিবেশের মাধ্যম ভিউতে চালোনা করতে পারবেন যা মনে হবে আসলেই বাস্তবতা। আপনি গাড়ী যথাসম্ভব দ্রুত চালাবেন, ট্রাফিক গাড়িগুলি ছাড়িয়ে যাবেন এবং কয়েন উপার্জন করুন আর আপনার পছন্দ মতো নতুন গাড়ী কিনে ফেলুন, এইভাবেই এই অ্যান্ড্রয়েড গেমটা আপনি খেলে শেষ পর্যন্ত গ্লোবাল লিডারবোর্ডের রাজা হয়ে যান আর মেয়ে হলে রানী, আপনি এই অ্যান্ড্রয়েড গেমটা গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন।



Name: Racing in Car 2
Size: 56 MB
Download Link

আশা করছি এই অ্যান্ড্রয়েড গেমটা আপনারা ডাউনলোড শুরু করে দিয়েছেন, ইয়েস আমিও ডাউনলোড স্টার্ট করলাম।

গ্রেট, আমার ডাউনলোড করা হয়ে গিয়েছে এই অ্যান্ড্রয়েড গেম।

এখন আমি অ্যান্ড্রয়েড গেমটা ওপেন করছি, স্ক্রিনশট দেখুন।

এখন অ্যান্ড্রয়েড গেমটা ওপেন করার পর আমাকে ইন্সটল গুগল প্লে গেমস এর নোটিফিকেশন দিচ্ছে, আমি এটা বাতিল করে দিবো আপনারা যদি চান তবে ইন্সটল করতে পারেন।

এখন স্টার্ট বাটন এ ক্লিক করুন।

এখন প্লে বাটন এ ক্লিক করুন।

স্ক্রিনশট খেয়াল করুন এখন আমাকে একটা গাড়ী সিলেক্ট করে নিতে বলছে এখন আমি যেহেতু নতুন তাই আমি ফ্রি গাড়ীটাই সিলেক্ট করে নিচ্ছি।

এখন আমাকে লোকেশন সিলেক্ট করতে হবে আর আমি তো বর্তমান নতুন তাই ফ্রি দুইটা লোকেশন পাচ্ছি অতএব আমি প্রথম লোকেশনটাই সিলেক্টেড করলাম।

ওয়াও, দেখুন স্ক্রিনশট অ্যান্ড্রয়েড গেমটি রানিং হয়ে গেছে আসলেই বেশ মজার একটা অ্যান্ড্রয়েড গেম।

আশা করছি এই অ্যান্ড্রয়েড গেম এর মজা আপনারা বেশ উপভোগ করবেন।

তাহলে ভালো থাকুন সুস্থ থাকুন TrickRed.com এর সাথে থাকুন। আর এ রকম নিত্যনতুন টিপস পেতে আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

One Reply to “ডাউনলোড করে নিন দারুন অ্যান্ড্রয়েড রেসিং গেম।”

Leave a Reply