আজব নিয়ম আজব দেশ উত্তর কোরিয়া। দেখে নিন উত্তর কোরিয়ার সব আজব আইন কানুন, যা বিশ্বাসযোগ্য না।।।।

আসসালামুআলাইকুম। আশা করি সবাই ভালোই আছেন আমি ও ভাল আছি। আজকের পোস্ট টা হলো উত্তর কোরিয়ার আজব সব নিয়ম কানুন সম্পর্কে যা শুনলে অবাক হয়ে যাবেন।

অদ্ভুত নিয়ম কানুন আছে আপনি এমন অনেক দেশের নামই হয়ত শুনেছে। কিন্তু আমি আজকে যে দেশ সম্পর্কে আলোচনা করব সেটি সব দেশকে পিছনে ফেলেছে তাদের অদ্ভুত আইন কানুন এর দিক থেকে। আর সেই দেশটি হচ্ছে উত্তর কোরিয়া। উত্তর কোরিয়ার বর্তমান প্রেসিডেন্ট কিম জং উন ক্ষমতায় আসার পর থেকে উম্মাদ সব ঘটনা ঘটেই চলেছে। আর এ দেশের আজব সব নিয়ম কানুন এর কথা শুনলে যে কোন মানুষই চমকে উঠবেন। আর দেশের সর্বোচ্চ নেতা কিম জং উন যা বলবে জনগণকে তাই ই মেনে চলতে হবে। তার কথার বিরোধিতা করার মত সাহস কারোরই নেই।

উত্তর কোরিয়ায় ইন্টারনেট নিষিদ্ধ, ইন্টারনেট নিষিদ্ধ এমন কোন দেশ আছে বর্তমান যুগে এটা ভাবতেও অসম্ভব মনে হবে আপনার কাছে। কিন্তু উত্তর কোরিয়ায় আজব নিয়ম দেশের অল্প কিছু সরকারি কর্মকর্তা কয়েক ঘন্টার জন্যে ইন্টারনেট চালাতে পারে তাও রাষ্ট্রীয় কাজের জন্যে, ব্যাক্তিগত কাজের জন্যে কেউই ইন্টারনেট ব্যাবহার করতে পারে না। আবার কোন কোন ওয়েবসাইটে ভিজিট করতে পারবে তাও নির্ধারন করা আছে । আর যে সাইট গুলো নির্ধারিত করা সে গুলোতে বেশিরভাগ ই আলোচনা করা হয় কিম জং উন এর সম্পর্কে। কিম জং উন কখন কি খায় কখন কোথায় যায় সেই সম্পর্কে ই আলোচনা করা হয় বেশি।।

উত্তর কোরিয়া এমনই একটা দেশ যেখানে আপনি আপনার নিজের ইচ্ছায় নিজের চুল ও কাটতে পারবেন না।

সেখানে চুল কাটতে হয় সরকার নির্ধারিত করা ২৮ টি চুল কাটার স্টাইল এর মাধ্যমে।। তার বাইরে চুল কাটলে আপনাকে পেতে হবে শাস্তি।

উত্তর কোরিয়ায় কেউ ভুল করলে সে কখনো ক্ষমা পায় না।

একবার তার চাচা তার বিরুদ্ধে কথা বলায়, সে তার চাচা কে মৃত্যুদন্ড দিয়েছে। এক কথায় কিম উন জং এর বিরুদ্ধে কেউ কথা বললেউ তাকে কঠিন শাস্তি পেতে হবে। আর উত্তর কোরিয়ায় কেউ ভুল করলে তার ৩ পুরুষ পর্যন্ত শাস্তি পেতে হয়।

আপনি যদি কখনো চিন্তা করে থাকেন উত্তরকোরিয়ায় ঘুরতে যাবেন তাহলে আপনার মোবাইল টা বাড়িতেই রেখে যাইয়েন। কারন বাহিরের দেশের কোন মানুষকে ওই দেশের সরকার মোবাইল ব্যাবহার করতে দেয় না। একথায় বলতে গেলে উত্তরকোরিয়া একটা আজব দেশ।

সবাই ভালো থাকবেন, এবং প্রযুক্তির সব নতুন খবর পেতে tipsbd এর সাথেই থাকবেন।♥ধন্যবাদ♥

2 thoughts on “আজব নিয়ম আজব দেশ উত্তর কোরিয়া। দেখে নিন উত্তর কোরিয়ার সব আজব আইন কানুন, যা বিশ্বাসযোগ্য না।।।।”

Leave a Comment

Advertisment ad adsense adlogger