অন্যের ফোন কল নিজের মোবাইলে নিয়ে আসুন আর দেখুন মজা

কেমন আছেন সবাই? টিপসবিডি তে এটা আমার প্রথম পোস্ট। আমার এই পোস্টে মজার এক মোবাইল টিপস দেখাবো। যদিও অনেকেই এই বিষয়টি জানে। আবার অনেকেই জানেন না। যারা জানেন না তারা জেনে নিন। আমা এই টিপসটা করতে আপনার কোন এপস বা কোন ঝামেলা পোহাতে হবে না। খুব সহজ এটা কাজ। চলুন তাহলে শুরু করি।

প্রথমে যার মোবাইলে আপনি এটা করতে চান তার মোবাইল নিন। সেখান থেকে কল সেটিংস অপশনে যান। সেখান থেকে তার যে সিমের কল আপনার মোবাইলে আনতে চান ওই সিমের কল ফরওয়ার্ডিং বা ডাইভার্ট অপশনে যান। তারপর সেখানে অনেক অপশন পাবেন। সেখান থেকে Call forwarding always এ গিয়ে আপনার নাম্বার দিয়ে দিন। আপনার কাজ শেষ। এখন আপনি বের হয়ে যান আর দেখুন মজা। এখন থেকে সব কল আপনার ফোনেই আসবে।

আবার এটি বন্ধ করতে চাইলে আগের মত করে সেটিংসটি অফ করে দিন। তাহলে দেরি না করে মজা নিয়ে নিন জলদি। এভাবে চাইলে আপনার কোন সিম বন্ধ রেখেও অন্য সিমের সাথে কানেক্ট করে দিতে পারেন।

আমার এই টিপসটি ভালো লাগলে আমার ইউটিউব চ্যানেলে গিয়ে চ্যনেলটি সাবস্ক্রাইব করে নিন। আমার চ্যানেলে আমি সবসময় নতুন নতুন মোবাইল টিপস শেয়ার করি। আশা করি চ্যানেলটি আপনার উপকারে আসবে। আর উপরের আলোচ্য বিষয়টি নিয়ে আমার ভিডিওটাও দেখে নিতে পারেন চ্যানেলে গিয়ে। আমার চ্যানেল লিংক: Android Poribar

2 thoughts on “অন্যের ফোন কল নিজের মোবাইলে নিয়ে আসুন আর দেখুন মজা”

Leave a Comment

Advertisment ad adsense adlogger