এখনি দেখে নিন ৫টি ব্যাক ক্যামেরা সমৃদ্ধ নোকিয়ার নতুন স্মার্টফোন মিস করবেন না

[h2]সবাইকে আমার আজকের পোস্টে
স্বাগতম ।আশা করি সবাই ভালো
আছেন ।আপনাদের দোয়াই আমিও
ভালো আছি।আজকে আমি আপনাদের জানাবো যে আমাদের সামনে নোকিয়া নিয়ে এলো ৫টি ব্যাক ক্যামেরা সমৃদ্ধনতুন স্মার্টফোন[/h2]
.
[color=green]নোকিয়ার কথা শুনলে এখনও মানুষ শিহরিত হয়। কারণ হলো এক সময় নোকিয়ার খ্যাতি ছিলো বিশ্বজোড়া। এবার সেই নোকিয়ার ৫টি ব্যাক ক্যামেরা সমৃদ্ধ নতুন স্মার্টফোন বাজারে এলো।

অনেক গুজবের অবসান ঘটিয়ে অবশেষে আনুষ্ঠানিকভাবে পেছনে ৫ ক্যামেরা সমৃদ্ধ স্মার্টফোন ‘নোকিয়া ৯ পিওরভিউ’ বাজারে আনলো নোকিয়া কর্তৃপক্ষ।
.
অন্যান্য মাল্টি ক্যামেরা স্মার্টফোনের মতোই নোকিয়া পিওরভিউ ৯-এর প্রতিটি ক্যামেরা ১২ মেগাপিক্সেল সেন্সর ও এফ/১.৮ অ্যাপারচারের লেন্স রয়েছে।
.
বলা হচ্ছে যে, ৫টি ক্যামেরার মধ্যে দুটি দিয়ে রঙিন ছবি তোলা যাবে। বাকি সবগুলো মনোক্রোম। একবার প্রেস করলেই একসঙ্গে পৃথক পৃথক উজ্জ্বলতার ছবি তুলবে ক্যামেরাগুলো। পরে স্বয়ংক্রিয়ভাবে সেগুলোকে একটি ছবিতে একত্র হয়ে যাবে।

নকিয়া 5 এর পিছনে 13 এমপি ক্যামেরা এবং সামনে 8 এমপি শ্যুটার রয়েছে। আপনি যদি চেক করতে চান তবে এখানে নোকিয়া 5 ক্যামেরাগুলির জন্য দ্রুত ক্যামেরা স্পেস / বৈশিষ্ট্য রয়েছে। প্রাথমিক ক্যামেরা: 13 এমপি পিডিএএফ, 1.12um, f / 2, ডুয়াল টোন ফ্ল্যাশ ফ্রন্ট মুখোমুখি ক্যামেরা: 8 এমপি এফ, 1.12um, f / 2, FOV 84 ডিগ্রি উভয় ক্যামেরা অটোফোকাস সহ আসে এবং একটি F / 2 অ্যাপারচার থাকে। F / 2 অ্যাপারচারটি তাত্ত্বিকভাবে ভাল নিম্ন আলোচনার কার্যক্ষমতা সরবরাহ করতে সক্ষম হওয়া উচিত। নোকিয়া 5 এর মধ্যে একটি ডুয়াল-টোন ফ্ল্যাশ রয়েছে যা পর্যাপ্ত আলোকসজ্জা সরবরাহ করে এবং কম হালকা ক্যাপচারগুলিকে প্রাকৃতিক রাখে।

কীভাবে 5 ক্যামেরা সেটআপ ওয়ার্ক নোকিয়া পিউভারভিউতে বিভিন্ন বৈশিষ্ট্য রয়েছে যা এই স্মার্টফোনটি স্মার্ট স্মার্টফোনের 12 থেকে 250 এমপি ক্যাপচার করতে পারে এবং এটি 1২ এমপি তে কমাতে পারে যা এটি ডিজিটাল ফটোগ্রাফি অ্যালগরিদমগুলি ব্যবহার করে। সেরা ছবিটি তৈরি করুন যেখানে সব 5 ক্যামেরাগুলির অন্য কোনও ডিসপ্লেয়ের মত ভিন্ন এক্সপোজার রয়েছে যা সুন্দর প্রতিকৃতিগুলি ধরে রাখার জন্য এটি দুর্দান্ত ডিভাইসগুলির একটি করে তোলে।

নোকিয়া কর্তৃপক্ষ দাবি করেছে, ছবির মান আরও ভালো করতে দৃশ্যের ওপর ভিত্তি করে প্রতিটি ক্যামেরা নিজ থেকেই একেরও অধিক ছবি ধারণ করতে সক্ষম।
.
৬ গিগাবাইট র‌্যামের সঙ্গে ১২৮ জিবি স্টোরেজের এই স্মার্টফোনে থাকছে ৫.৯৯ ইঞ্চি ২কে ওলেড প্যানেল ও ৩৩২০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি।[/color=green]
.
ধন্যবাদ পোষ্টি পরার জন্য,
আর ভালো থাকবেন, সুস্থ থাকবেন
হাসিখুশি থাকবেন

So7

Author: So7

:: Time ::

Leave a Reply