উল্ঠো লেখা লিখে চমকে দিন সবাইকে

কেমন আছেন আপনারা। আশা করি সবাই ভাল আছেন। আমার এই পোস্টে আমি একটা ফানি টিপস শেয়ার করব। টিপসটি হয়তো অনেকের কাছে অনেক মজার বলে মনে হবে। অনেকের কাছে হয়তো এটা কোন কিছু না।

আমার আজকে ফানি টিপস টা হল লেখা উল্টো করে লেখা। আমরা অনেক সময় একটা জিনিস দেখি আমাদের অনেক বন্ধু বা পরিচিত কেউ উল্টো লেখা লিখে। এটা দেখে তখন আমাদের মনে হয় ইচ্ছে হয় যে আমিও এভাবে লিখি। কিন্তু কিভাবে লিখে তা জানি না। যার কারণে আমরা আর লিখতে পারি না। আপনাকে এখন থেকে আর এই কষ্টটা পেতে হবে না। আপনিও খুব সহজে লেখা উল্টো করে লিখে সবাইকে চমকে দিতে পারেন।

এর জন্য আপনাকে একটা ছোট্ট একটা অ্যাপস ব্যবহার করতে হবে। অ্যাপস টির নাম হল Flip Text। আপনার ফোনের । প্লে স্টোরে Flip Text লিখে সার্চ করলেই অ্যাপসটি পেয়ে যাবেন। অ্যাপস টি ইন্সটল করার পর দেখুন দুটি টেক্সট বক্স আছে। প্রথম টেক্সট বক্সে আপনার ইচ্ছা মত লেখা লিখুন। এরপর নিচে ফ্লিপ এ ক্লিক করুন। দেখবেন সাথে সাথে আপনার লেখাগুলো উল্ঠো হয়ে গেল। এবার আপনি কপি করে এগুলা যে কোন জায়গায় শেয়ার করুন। এভাবে আপনি খুব সহজে লেখাকে উল্টো করে আর সবাইকে চমকে দিতে পারেন।

আমার এই টিপস টা যদি ভালো লাগে তাহলে আপনি চাইলে আমার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করতে পারেন। আমার ইউটিউব চ্যানেলটি আপনার উপকারে আসবে। আমার চ্যানেলে আমি বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের টিপস শেয়ার করে থাকি।
ইউটিউব চ্যানেলঃ

Rudra

Author: Rudra

I am Rudro & love to share android related tips.

2 Replies to “উল্ঠো লেখা লিখে চমকে দিন সবাইকে

Leave a Reply