নতুন বিকাশ এপ দিয়ে নিজে নিজে একাউন্ট খুলুন আর 100টাকা ইনস্টান্ট বোনাস নিয়ে নিন।সময় সীমিত

আসসলামুয়ালাইম

পরম করুনাময়,অসীম দয়ালু মহান আল্লাহপাকের নামে শুরু করছি।কেমন আছেন সবাই?আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।প্রতিবারের মতো আজকে ও নতুন একটি টপিক নিয়ে হাজির হয়েছি। আশা করি আপনাদের ভালো লাগবে।তো চলুন শুরু করা যাক।

বিস্তারিতঃ

আজকে আমি আলোচনা করবো নতুন বিকাশ এপস নিয়ে।বর্তমানের নতুন বিকাশ অ্যাপ থেকে ঘরে বসেই নিজের একাউন্ট খুলতে মিনিটেই, শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র দিয়ে। কোথাও যেতে হবে না! আর অ্যাপ থেকে একাউন্ট খুললেই পাবেন নিচের অফারগুলোঃ

অ্যাপ থেকে বিকাশ একাউন্ট খুললে পাবেন ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস!প্রথমবার অ্যাপ এ লগ ইন করলে পাবেন ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস!অ্যাপ থেকে প্রথম বার ২৫ টাকা রিচার্জে পাবেন ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস!অ্যাপ দিয়ে ক্যাশ আউট করতে পারবেন হাজারে মাত্র ১৫ টাকায়!আর অ্যাপ থেকে সেন্ড মানি ও পে বিল এ কোনো চার্জ নেই।

তাই এখনি নতুন অ্যাপ ডাউনলোড করে একাউন্ট খুলুন ঘরে বসেই।

 

অ্যাপ থেকে বিকাশ একাউন্ট খুললে পাবেন ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস!

অফারের বিস্তারিতঃ

একজন গ্রাহক বিকাশ অ্যাপ ডাউনলোড করে অ্যাপ থেকে একাউন্ট খুললেই পাবেন ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস।অফার চলাকালীন একজন গ্রাহক অফারটি একবারই পাবেন।অফারটি চলবে ১২ সেপ্টেম্বর, ২০১৯ থেকে ৩১ অক্টোবর, ২০১৯ পর্যন্ত।

 

প্রথমবার অ্যাপ এ লগ ইন করলে পাবেন ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস!

অফারের বিস্তারিতঃ

একজন গ্রাহক প্রথমবারের মতো অ্যাপ রেজিস্ট্রেশন করে লগ ইন করলেই পাবেন ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস।অফার চলাকালীন একজন গ্রাহক অফারটি একবারই পাবেন।অফারটি চলবে ১২ সেপ্টেম্বর, ২০১৯ থেকে ৩১ ডিসেম্বর, ২০১৯ পর্যন্ত।

 

অ্যাপ থেকে প্রথমবার ২৫ টাকা মোবাইল রিচার্জ বিকাশ করলে পাবেন ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস!  

অফারের বিস্তারিতঃ

একজন গ্রাহক প্রথমবারের মতো অ্যাপ দিয়ে ২৫ টাকা মোবাইল রিচার্জ বিকাশ করলে অফারটি পাবেন।অফারটি শুধুমাত্র যে গ্রাহক কখনোই মোবাইল রিচার্জ বিকাশ করেননি তিনি পাবেন।কোনো গ্রাহক পূর্বে মোবাইল রিচার্জ বিকাশ করে থাকলে (অ্যাপ দিয়ে অথবা *247#  ডায়াল করে) অফারের জন্য যোগ্য বলে বিবেচিত হবেন না।শুধুমাত্র নতুন অ্যাপ দিয়ে ২৫ টাকা মোবাইল রিচার্জ বিকাশ করলেই অফারটি পাওয়া যাবে।অফার চলাকালীন একজন গ্রাহক অফারটি একবারই পাবেন।অফারটি চলবে ১২ সেপ্টেম্বর, ২০১৯ থেকে ৩১ অক্টোবর, ২০১৯ পর্যন্ত।

বিকাশ অ্যাপ দিয়ে ক্যাশ আউট চার্জ হাজারে মাত্র ১৫ টাকা!

অফারটি চলবে পরবর্তী ঘোষণা দেয়া পর্যন্ত।

অফারের বিস্তারিতঃ

নতুন বিকাশ অ্যাপ দিয়ে QR কোড স্ক্যান করে ক্যাশ আউট করলে চার্জ হাজারে মাত্র ১৫ টাকা।একজন গ্রাহক সক্রিয় বিকাশ একাউন্ট ও পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে অফারটি উপভোগ করতে পারবেন।*247# ডায়াল করে ক্যাশ আউট এর ক্ষেত্রে বর্তমান চার্জ হাজারে ১৮.৫ টাকা প্রযোজ্য থাকবে।এটিএম ক্যাশ আউট চার্জের ক্ষেত্রে বর্তমান চার্জ প্রযোজ্য থাকবে।বর্তমান দৈনিক ও মাসিক লেনদেনের সর্বোচ্চ লিমিট, লেনদেনের সর্বোচ্চ সংখ্যা ও অন্যান্য শর্তাবলী অপরিবর্তিত থাকবে।বিকাশ কোন পূর্ব নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের সময় বাড়ানো/কমানো অথবা ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাদি পরিবর্তন/সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

 

অফারসমূহের শর্তাবলীঃ

বোনাস প্রাপ্তির জন্য গ্রাহকের বিকাশ একাউন্ট এবং ইনকামিং লেনদেন অবশ্যই সক্রিয় থাকতে হবে। গ্রাহকের একাউন্ট জনিত সমস্যার জন্য বোনাস প্রদানে বাধাপ্রাপ্তি ঘটলে গ্রাহক বোনাস পাওয়ার জন্য যোগ্য বলে বিবেচিত হবেন না।গ্রাহক কাস্টমার একাউন্টের স্ট্যাটাসের ইস্যুজনিত কারণ ছাড়া যদি অন্য কোন অজানা কারণে বোনাস বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে অফার শেষ হওয়ার পর বিকাশ ২ মাসের মধ্যে তিনবার নিয়মিত বিরতিতে পুনরায় বোনাসের অর্থ প্রদানের চেষ্টা করবে। সেই চেষ্টাও যদি ব্যর্থ হয়, তাহলে গ্রাহক বোনাস অফারের  জন্য আর বিবেচিত থাকবেন না। গ্রাহক শুধুমাত্র অ্যাপ দিয়ে সফলভাবে একাউন্ট খুললে, প্রথমবারের মতো রেজিস্ট্রেশন করে লগ ইন করলে এবং রিচার্জ করলে ইনস্ট্যান্ট বোনাসের জন্য যোগ্য বলে বিবেচিত হবেন।বিকাশ কোন পূর্ব নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের সময় বাড়ানো/কমানো অথবা ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাদি পরিবর্তন/সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

[h3] তাই আর দেরি না কে নতুন বিকাশ এপসটি ডাউনলোড করে নিজে নিজে একাউন্ট খুলুন। নিচে এপসটির ডাউনলোড লিংক দেওয়া হয়েছে।[/h3]

Apps Details:

Name: bKash
Apps type: Apk
Apps size: 28MB
Download link:Click here

এবার কিছু স্ক্রিনসট দেখুনঃ







লক্ষনীয় বিষয়ঃ

এরপর আর স্ক্রিনসট ক্যাপসার করা যায়না তাই আর স্ক্রিনসট দেওয়া যায়নি। বাকিটা আশা করি আপনারা নিজে নিজে বুঝে যাবেন। সেই আনুযায়ী কাজ করতে থাকুন আর 100টাকা লুপে নিন।

টিউনটি পূর্ব প্রকাশিত আমাদের নতুন সাইটে। আমার পোস্ট এ যদি আপনার সামান্য হলেও উপকার হয়ে থাকে তাহলে আমাদের সাইট টি ভিজিট করে আসবেন।আমাদের সাইটের লিংক

TechBD25.com

আমাদের সাইটে রেজিষ্টেশন করলে পাবেন ১-৫টাকা পর্যন্ত এবং সাইটে মানসম্মত ১ টি পোস্ট করলেই পাবেন ৫-১৫ টাকা + ট্রেইনার রোল দেওয়া হয়।

আজ এই পর্যন্ত।আশা করি টিউনটি আপনার কাছে ভালো লেগেছে। যদি ভালো লাগে তাহলে টিউনটিকে একটি লাইক এবং অনুপ্রেরণামুলক একটা মন্তব্য দিয়ে যাবেন।যাতে পরবর্তী পোষ্ট করার আগ্রহ পায়। সবাই ভালো থাকবেন এই কামনায় আজকের মতো বিদায় নিচ্ছি। আল্লাহ হাফেজ

সৌজন্যেঃ TechBD25.com

 

7 Replies to “নতুন বিকাশ এপ দিয়ে নিজে নিজে একাউন্ট খুলুন আর 100টাকা ইনস্টান্ট বোনাস নিয়ে নিন।সময় সীমিত

          1. সেজন্য নয়। আসলে নিজের ওয়েবসাইট থাকলে কেউ কখনো অন্যের সাইটে কাজ করার সময় পায় না। আর সেটাও ইচ্ছে ও হয় না। কারন আমিও আমার নিজের ওয়েবসাইট থাকলে অন্যের সাইটে কাজ করবোনা আমারও সেটা ইচ্ছেই হবে না।।

          2. আর আমি আপনাকে পরামর্শ দেই আপনে যতটুকু সময় টিপ্সবিডি তে দেবেন ওই সময়টুকু নিজের সাইটে দিলে আপনে এগিয়ে যেতে পারবেন।

Leave a Reply